Header Ads

Header ADS

সিপিএ মার্কেটিং নিয়ে কিছু কথা ।

সিপিএ মার্কেটিং কি?

সিপিএ মার্কেটিং এর পূর্ণ আর্থ CPA- Cost Per Action।সহজ ভাবে বাংলায় ধরুন আপনাকে এমন একটি অফার দিল ডাউনলোড অফার  যে, একটি সফটওয়্যার ডাউনলোড করাতে হবে। এবং পার ডাউনলোড এ ৩ ডলার করে দেয়া হবে।এখন আপনি যদি একটি ডাউনলোড করিয়ে দিতে পারেন পার ডাউনলোড এ পাবেন ৩ ডলার করে।

সিপিএ মার্কেটিং কেন করবেন?

সিপিএ মার্কেটিং বর্তমান সময়ের একটি জন প্রিয় কাজ। যার মাধ্যমে এক জন লোক সহজেই অনলাইনে আয় শুরু করতে পারে। বিশ্বজুরে অনেক বড় বড় সিপিএ মার্কেট প্লেস আছে। যেখানে কাজ করে পর্যাপ্ত পরিমান অর্থ উপার্যন করা যায়। তেমন কিছু সাইট হলো, ম্যাক্স বাউন্টি, এডওয়ার্ক মিডিয়া, সিপিএ লিড ইত্যাদি। এটা Pay per Download নেটোয়ার্কের মতই উপায়।

কি পরিমান আয় করা সম্ভব?

এটা নির্ভর করবে আপনি কত ইনকাম করতে চান তার টার্গেট এর উপর।  আপনার ইনকাম টার্গেট যতবেশী হবে আপনার বিনিয়োগ বাড়াতে হবে। তবে আপনি বিনিয়োগ ছারাও ইনকাম করতে পারবেন । আপনার ইচ্ছা এবং পরিশ্রম থাকলে আপনি দিনে গড়ে ১০ থেকে ৫০ ডলার ইনকাম করতে পারবেন । এখন মাসিক টা আপনি নিজেই হিসাব করে নিন

কিভাবে পেমেন্ট পাওয়া যায়?

সিপিএ (CPA) মার্কেট প্লেস আপনার সাধারনত সে সব উপায়ে  পেমেন্ট নিতে পারেন তাহা হলে; আপনি চেক Check, পেপাল PayPal, Payza, পাইনিয়ার কার্ড Pre-paid Master Card by Payoneer or  ব্যাংক ট্রান্সফার Electronic Funds Transfer এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

No comments

Powered by Blogger.